"14 Day Free Affiliate Training - ১৪ দিনের ফ্রি এফিলিয়েট ট্রেনিং" প্রোগ্রামে আপনাকে আমন্ত্রন।
সম্পূর্ণ ফ্রি এই এফিলিয়েট প্রোগ্রামটি বদলে দেবে আপনার আগামী দিনগুলোকে।
100%-Free-Video-Training
100% Free Video Training


Project-BreakThrough

এখানে ক্লিক করে জয়েন করুণ


অনেকেই অনলাইনে ইনকাম করতে চান কিন্তু, কি উপায়ে আয় করতে হয় জানেন না। কারো কাছে জানতে চাইলে এতো টেকনিক্যাল কথা বলে যে, আপনার সব তালগোল পাকিয়ে যায়। বেশ জটিল মনে হয় বিষয়টাকে।
আসলে বিষয়টি এতো জটিল নয়।

আমরা এখানে এফিলিয়েট মার্কেটিং করে কিভাবে অনলাইন/ইন্টারনেট থেকে আয় করা যায় সে বিষয়ে জানব। এই ট্রেনিং করতে আপনার কোন পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই। সব কিছুই আপনাকে হাতে কলমে শিখিয়ে দেয়া হবে। তবে সামান্য ইংরেজি জ্ঞ্যান থাকতে হবে। ইংরেজি যদি না বুঝেন তাহলে এই প্রক্রিয়া আপনার জন্য কিছুটা কঠিন হতে পারে। তারপরেও চেষ্টা করে দেখুন।


100%-Free-Video-Training

মাথায় কত প্রশ্ন আসেঃ

এ ধরণের ট্রেনিং করতে গিয়ে প্রথমে যে প্রশ্নটি মনে আসে, তা হোলো "এই ট্রেনিং করতে কতদিন সময় প্রয়োজন?" এবং "কত টাকা আয় করা যাবে?"। প্রথম প্রশ্নটির উত্তর, এটি একটি ১৪ দিনের ভিডিও ট্রেনিং। এবং কত টাকা আয় করবেন তা সম্পূর্ণ আপনার ওপর নির্ভর করছে।

আমি যদি নিজের কথা বলি, তবে আমি প্রথম ১৪ দিনে ৫০০ ডলার আয় করেছি। এবং প্রথম ১ মাসে আমার টোটাল আয় ১৫০০ ডলার। যা আমার কাছে প্রথম আয় অনুযায়ী বেশ ভালোই মনে হয়েছে। তবে অনেক এডভান্সড মার্কেটার আছেন যারা এই প্রোগ্রাম কাজে লাগিয়ে প্রথম মাসেই ৩০০০- ৫০০০ ডলার আয় করেছেন। যাক সে কথা, আপনি ঠিক করুণ আপনি কত আয় করতে চান, এবং সেটা আয় করতে প্রতিদিন কতটুকু সময় ব্যয় করবেন। এবং কোমর বেঁধে ট্রেনিং শুরু করে দিন। ট্রেনিং শুরু করতে এখানে ক্লিক করুণ।

আসুন এই প্রোগ্রাম সম্পর্কে কিছু জরুরী তথ্য জেনে নেই।

এই প্রোগ্রামের নাম কি? এবং কেন এই প্রোগ্রাম?

আমরা ১৪ দিনের যে ট্রেনিংটি করব তার নাম "Project Breakthrough". এই প্রোগ্রামটির প্রতিটি ইন্সট্রাকশন যদি আপনি স্টেপ বাই স্টেপ ফলো করেন তাহলে মাত্র ১৪ দিনে অনলাইনে/ইন্টারনেট থেকে টাকা আয় করতে পারবেন। এবং আমি এটা জোড় দিয়ে বলছি।

"Project BreakThrough" একটি কমপ্রিহেন্সিভ ১০০% ফ্রি ভিডিও ট্রেনিং কোর্স যা থেকে আপনি সেলস বেজড ইন্টারনেট মার্কেটিং সম্পর্কে শিখতে পারবেন। ইন্টারনেটে নিজের কিংবা ক্লায়েন্ট এর প্রোডাক্ট সেল করা অথবা এফিলিয়েট মার্কেটিং করে অন্যের প্রোডাক্ট সেল করে কমিশন আয় করা শিখবেন, যা তুলনামূলকভাবে অনেক সহজ।

"Project Breakthrough" প্রোগ্রাম নিয়ে কিছু কথাঃ

"Project Breakthrough" প্রোগ্রামটি সরাসরি পরিচালনা করবেন Vick এবং Jason McClain. বিশ্বের সেরা এফিলিয়েট মার্কেটারদের মধ্যে এই দুজন কে পাবেন। এবং এরা সফল মার্কেটার। মিলিয়ন মিলিয়ন ডলার তারা আয় করছেন শুধুমাত্র এই এফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে।


কি রয়েছে এই Project Breakthrough?

Project Breakthrough থেকে আপনি কি কি শিখতে পারবেন?


  • Project Breakthrough টোটাল পারসপেক্টিভ দেখতে ও বুঝতে পারবেন
  • কিভাবে একটি সফল ইন্টারনেট কেন্দ্রিক বিজনেস তৈরি করবেন
  • প্রোডাক্ট সিলেক্ট করা এবং এর প্রয়োজনীয় টুলস সিলেক্ট করা.
  • স্ট্র্যাটেজিক ক্যামপেইং প্রস্তুত করা
  • কাস্টম ল্যান্ডিং পেজ (অপ্টিন পেজ) এবং মার্কেটিং ফানেল তৈরি করা
  • মার্কেটিং-এ সবচেয়ে স্ট্র্যাটেজিক/কার্যকরী পদক্ষেপ নেয়া
  • একটি কাস্টম ডোমেইন খুঁজে বের করা এবং সেটাকে ফানেল আর অটোরেস্পন্ডার এর সাথে যুক্ত করা
  • কাস্টম ফানেলকে অ্যাফিলিয়েট অফার এর সাথে যুক্ত করা
  • আপনার ক্যামপেইং ট্রাফিক ড্রাইভ করা এবং কমিশন আয় শুরু করা
  • ট্রাফিক আনার বিভিন্ন পন্থা

শুরুর আগে কিছু কথাঃ

প্রোগ্রামটি শুরুর আগে কিছু কথা না বললেই নয়। যা জেনে রাখা আপনার জন্য ভালো। হ্যা এই প্রোগ্রামটি সম্পূর্ণ ফ্রি। কিন্তু এই ট্রেনিং সেশনে বেশ কিছু টুলস ব্যবহার করা হয়েছে যা টাকা দিয়ে কিনে নিতে হয়। এবং এই ট্রেনিং এ বারবার আপনাকে High Traffic Academy এর Elite মেম্বার হতে অনুরোধ করবে।  এই Elite মেম্বার হলে আপনি সমস্ত টুলস ফ্রি পাবেন এবং আপনাকে আরো ২৭টি উপায়ে টাকা আয়ের জেনুইন পন্থা শিখিয়ে দেবে। তাছাড়া এই এলিট মেম্বারশিপ রেজিস্ট্রেশন করলে আপনি High Traffic Academy এর প্রিমিয়াম ভিডিও ট্রেনিং গুলো দেখতে পারবেন। যা আপনাকে খুব অল্প সময়ে একজন ভালো এফিলিয়েট হিসেবে ক্যারিয়ার গড়তে সাহায্য করবে।

কিন্তু আমি বলব, আপনি এখুনি এই Elite মেম্বারশিপ নেবেন না আপনি ধাপে ধাপে ট্রেনিং শুরু করুন, যেভাবে কাজ করতে বলছে সেভাবে কাজ করুন। ওদের টুলস না পেলে বিকল্প ফ্রি টুলস দিয়ে কাজ করুন। ১৪ দিন পরে আপনি যখন আয় করতে শুরু করবেন, তখন আপনি হিসেব করে Elite মেম্বারশিপ নিতে পারেন। এবং আমার বিশ্বাস আপনি এই ট্রেনিং এ যা আয় করবেন তা দিয়েই আপনার এলিট মেম্বারশিপ রেজিস্ট্রেশন করতে পারবেন।

ট্রেনিং শুরু করতে এখানে ক্লিক করুন


কিভাবে শুরু করবেন?

প্রথম ধাপঃ

ট্রেনিংটি শুরু করতে এখানে ক্লিক করুন । এবারে নীচের ছবি অনুযায়ী ধাপে ধাপে রেজিস্ট্রেশন পদ্ধতি শেষ করুন। পেজটি ওপেন হবার পর ভিডিওটি মনোযোগ দিয়ে দেখুন। ভিডিওটি শেষ হলে বাঁ দিকের সবুজ বাটনটিতে ক্লিক করে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু করুন।
সবুজ বাটন

দ্বিতীয় ধাপঃ

বাটনটিতে ক্লিক করবার পর, নীচের ছবির মতো একটি ফর্ম আসবে। এখানে আপনার তথ্যগুলো দিয়ে ফর্মটি পূরণ করুণ।
এবং পূরণ হয়ে গেলে ফর্মের নীচের দিকে সবুজ বাটনটিতে (যেখানে "Create My Free Account" লেখা রয়েছে) ক্লিক করে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শেষ করুণ।

তৃতীয় ধাপঃ

এবারে আপনার ইমেইল টি চেক করুণ, যে ইমেইল এড্রেস্টি আপনি ফর্ম পূরণ করার সময় দিয়েছেন। সেই ইমেইলে একটি এক্টিভেশন মেইল যাবে। মেইলটি ওপেন করুণ। এখানে একটি এক্টিভেশন লিঙ্ক পাবেন। এই লিঙ্কটিতে ক্লিক করে, আপনার একাউন্ট এক্টিভেট করুণ।

ব্যাস আপনার রেজিস্ট্রেশন প্রক্রিয়া শেষ। এবারে একাউন্ট লগইন করে ফ্রি ট্রেনিং শুরু করুণ।

মনে রাখবেনঃ

প্রতিটি ভিডিও ২৪ঘন্টা পর দেখার জন্য এক্টিভেট হবে। এবং ২৪ঘন্টা বা তার পরে যদি আপনি পূর্বের ভিডিওটি শেষ না করেন তবে পরের ভিডিওটি চালু হবে না।

তাই প্রতিটি ভিডিও এক এক করে শেষ করুণ। এবং প্রতিটি ভিডিও এর ডান পাশে নোট নেয়ার জন্য একটি "নোট বক্স" রয়েছে। সেখানে আপনার প্রয়োজনীয় নোট গুলো লিখে রাখুন। হাতের কাছে একটি নোট খাতা এবং একটি কলম রাখুন। এবারে ভিডিওতে যেভাবে কাজ করতে বলা হবে সেভাবে কাজ করুণ। ১৪ দিন শেষে আপনি যদি প্রতিটি ইন্সট্রাকশন ফলো করেন তবে টাকা আয় করতে বাধ্য।

তাড়াহুড়ো করবেন না। একটি ভিডিও বারবার দেখুন। বুঝতে সমস্যা হলে হাতের কাছে একটি ডিকশনারি রাখুন। ভালো করে না বোঝা পর্যন্ত ভিডিওগুলো বারবার দেখতে থাকুন।

নিজের মনকে পজিটিভ করুণ। আপনি আপনার মনকে কন্ট্রোল করে থাকেন, আপনি যদি সবসময় নেগেটিভ চিন্তা করতে থাকেন তাহলে রেজাল্ট ও হবে নেগেটিভ। হতাশ হবেন না। হাল ছেড়ে দেবেন না। নিজেকে বার বার বলুন আপনি পারবেন। আপনি প্রতি মাসে ইন্টারনেট থেকে একটি ভালো এমাউন্ট আয় করবেন। যা দিয়ে আপনার সমস্ত ব্যয় বহন করে নিজের সুখের জন্য যথেষ্ট টাকা খরচ করার জন্য বেচে যাবে।

আপনি আপনার মাসিক খরচের হিসেব করুণ, ঠিক কত টাকা আয় করলে আপনি খুব ভালোভাবে চলতে পারবেন। তারপর সেই অনুযায়ী লক্ষ্য ঠিক করে ধিরে ধিরে এগিয়ে যান। সাফল্য আসতে বাধ্য।
মনে রাখবেন সঠিক পরিকল্পনা এবং পরিশ্রমই আপনাকে এনে দিতে পারে সুন্দর ও সচ্ছল জীবন

আপনার যে কোন সমস্যা নীচের কমেন্ট বক্সে লিখুন অথবা আমার ফেজবুক ফ্যান পেজে লাইক দিয়ে মেম্বার হোন এবং অন্যান্যদের সাথে আপনার চিন্তা বা সমস্যা শেয়ার করুণ। অবশ্যই সমাধান পাবেন।

আপনি একটি সফল সিস্টেমের আওতায় আছেন, নির্দিষ্ট ইন্সট্রাকশন ফলো করেলে আপনি ৮ দিনের মাথায় টাকা আয় করতে শুরু করবেন। এবং ৩০ দিনের মাথায় তা দিগুন হয়ে যাবে।
আপনার সাফল্য কামনা করছি।